ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ট্রেনের ধাক্কায় মারা গেছেন সাবেক ভিপি মিজানুর রহমান আজাদ
Published : Monday, 22 March, 2021 at 12:00 AM, Update: 22.03.2021 12:34:34 AM
ট্রেনের ধাক্কায় মারা গেছেন সাবেক ভিপি মিজানুর রহমান আজাদস্টাফ রিপোর্টার।। কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি মিজানুর রহমান আজাদ ট্রেনের ধাক্কায় মারা গেছেন। ভারতের কৃষ্ণনগরের তারক নগর হল্ট স্টেশনে রেললাইন পার হওয়ার সময় আসা ট্রেনের ধাক্কায় তার মাথায় আঘাত লাগে এবং বুকে আঘাত অনুভব করেন। শুক্রবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। স্থানীয় তন্ময় নামে এক যুবক মিজানুর রহমান আজাদকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পরে শক্তিনগর জিলা হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
নিহত মিজানুর রহমান আজাদের ছোট ভাই কুমিল্লা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল জানান, সাবেক ভিপি আজাদের মরদেহের আনার জন্য কাগজপত্র তৈরি ও অন্যান্য কাজ শেষে সোমবার যশোরের বেনাপোল দিয়ে মরদেহ হস্তগত হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রাক্তণ চলচ্চিত্রকা দেবাশীষকে মরদেহ গ্রহণের জন্য মনোনীত ব্যক্তি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।
তারিকুর রহমান জুয়েল আরো জানান, তন্ময় নামে এক যুবক মিজানুর রহমান আজাদের মৃত্যুর ঘটনার বিস্তারিত জানিয়েছে।
উল্লেখ্য, প্রাক্তণ এই প্রভাবশালী ছাত্র নেতা কুমিল্লার দৌলতপুরের বাসিন্দা। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার রসুলাবাদ ইউনিয়নের কালঘোড়া গ্রামে।