ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সাকিবের টেস্ট খেলা নিয়ে যা বললেন তামিম
Published : Monday, 10 May, 2021 at 9:07 PM
সাকিবের টেস্ট খেলা নিয়ে যা বললেন তামিমঅনেক আগ থেকেই শোনা যাচ্ছে সাকিব আল হাসান টেস্ট খেলতে চান না। টেস্ট ম্যাচ খেলার সময় হলেই বিভিন্ন অজুহাতে ছুটিতে থাকেন তিনি। এমন অভিযোগ খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও করেছেন।

তবে সাকিব আল হাসান নিজে থেকে কখনও বলেননি যে তিনি টেস্ট ম্যাচ খেলতে চান না। তবে সাকিব আল হাসানের ‘বেস্ট ফ্রেন্ড’ হিসেবে পরিচিত জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবাল সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন, আমি, সাকিব, মুশফিক ভাই, মাহমুদউল্লাহ রিয়াদ ভাই; আমাদের তো কোনো না কোনো সময় কোনো না কোনো ফরম্যাট ছাড়তেই হবে। চাইলেও সব ফরম্যাটে খেলতে পারব না। তবে আমাদের চারজনের পক্ষ থেকে আমি এটুকু বলতে পারি, এখনো যে সংস্করণই খেলি না কেন, আমাদের নিবেদনে ঘাটতি থাকে না।

তিনি আরও বলেন, সাকিবের কথাই যদি বলি, ওর সঙ্গে আমি সর্বশেষ যে টেস্ট খেলেছি, তখন এমন কিছু মনে হয়নি যে ও টেস্ট খেলতে চায় না। বরং আমার মনে হয়েছে, সে দলের জন্য কিছু করতে চায়। আমরা যখন টেস্টে হেরে যাচ্ছিলাম, ও তখন ওপর থেকে নেমে এসে অনেক বুদ্ধি-পরামর্শ দিয়েছে। টেস্ট খেলার ইচ্ছা না থাকলে সাকিব তো এটা না করলেও পারত!