ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
503
বাবাকে বাঁচাতে এসে বিদুৎস্পৃষ্টে মারা গেলেন ছেলেও
Published : Thursday, 27 May, 2021 at 1:33 PM
বাবাকে বাঁচাতে এসে বিদুৎস্পৃষ্টে মারা গেলেন ছেলেও বরিশালের হিজলা উপজেলায় বিদুৎস্পৃষ্টে বাবা-ছেলে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ মে) সকাল ১০টায় উপজেলার বড়জালিয়া ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, একই গ্রামের কাশেম হাওলাদার (৫৫) ও তার ছেলে মোক্তার হাওলাদার (২৫)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ১০টায় কাশেম হাওলাদার ছাগলকে ঘাস খাওয়াতে বাড়ির পাশের টিবিসি ইটভাটা সংলগ্ন মাঠে যান। এসময় ছাগল তার হাত থেকে ছুটে যায়।

ছাগল ধরতে গিয়ে ইটভাটার একটি বিদ্যুতের তারে তার হাত স্পর্শ করে। এসময় চিৎকার শুনে তার ছেলে মোক্তার ও মনির হাওয়ালাদার ছুটে যান। বাবাকে বাঁচাতে গিয়ে তারা দু’জনও বিদ্যুতায়িত হন।

পরে আশেপাশের লোকজন তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাশেম মোক্তারকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত মনির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরিবার জানায়, টিবিসি ইটভাটায় সাইড লাইনের মাধ্যমে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেয়া হয়েছিল। প্রায় দুই মাস ধরে ইটভাটা বন্ধ থাকলেও সংযোগ চালু ছিল ও সংযোগের তারটি মাঠে ঝুলে ছিল।

ইটভাটা মালিকের গাফলতির জন্য এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি পরিবারের।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};