ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
984
কুমিল্লায় পাসপোর্ট দালাল চক্রের তিন সদস্য আটক
Published : Monday, 28 June, 2021 at 12:00 AM, Update: 28.06.2021 1:30:55 AM
কুমিল্লায় পাসপোর্ট দালাল চক্রের তিন সদস্য আটকনিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় পাসপোর্ট দালাল চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । রোববার (২৭জুন) সাড়ে ১১ টায় পাসপোর্টে অফিস সংলগ্ন নোয়াপাড়া এলাকায় জেলা গোয়েন্দা ও কোতয়ালী মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে।
এ সময় ২৪ টি পাসপোর্ট, নগদ ২৭ হাজার ২ শ টাকা, প্রভাষক ও চেয়ারম্যানের নকল সীল জব্দ করা হয় ।
আটককৃতরা হলেন, সদর উপজেলার নোয়াপাড়া এলাকার বাশারুল ইসলাম বাবুলের ছেলে সাহেদ ইসলাম পলাশ (৩০), একই এলাকার মৃত আনু মিয়ার ছেলে মো: ওলি উল্লাহ(২০), হাজীর বাড়ির মানিক মিয়ার ছেলে মো: সাইম আল মামুন (১৯) ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা নোয়াপাড়া এলাকার কাজী রাইয়্যান এন্টারপ্রাইজ, মানিক এন্টারপ্রাইজসহ কয়েকটি দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় ২৪ টি পাসপোর্ট, নগদ ২৭ হাজার ২শ টাকা, প্রভাষক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নকল সীল জব্দ করা হয়।
এ ঘটনার সাথে জড়িত থাকারদায়ে তিনজকে আটক করা হয় । তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতায়ালী মডেল থানায় মামলা জালিয়তির মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};