ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
507
অধ্যাপক আলী আশরাফ এমপি’র মৃত্যু গুজব বিভ্রান্তিতে হাজারও মানুষ
রণবীর ঘোষ কিংকর
Published : Saturday, 17 July, 2021 at 7:34 PM
অধ্যাপক আলী আশরাফ এমপি’র মৃত্যু গুজব বিভ্রান্তিতে হাজারও মানুষকুমিল্লা-৭ (চান্দিনা) আসনের পাঁচ বারের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ আগের চেয়ে কিছুটা সুস্থ আছেন বলে দাবী করেছেন তাঁর একমাত্র তনয় এফবিসিসিআই পরিচালক মুনতাকিম আশরাফ টিটু। 
শনিবার (১৭ জুলাই) সন্ধ্যা পৌঁনে ৭টায় মোবাইল ফোনে তিনি এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেন। 
তিনি বলেন- ‘আব্বা আগের চেয়ে কিছুটা সুস্থ্য। আব্বার সুস্থতা কামনায় সকলের দোয়া চাই। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কেউ কেউ মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছেন তারা যেন আরেকটু সচেতন হউন। তাদের দেওয়া মিথ্যা তথ্যের গুজবে জনগণ বিভ্রান্ত হচ্ছে। এসব গুজব ছড়ানো যাতে তারা বন্ধ করে এই আহবান জানাই’। 
এদিকে, শুক্রবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অতিপয় অতিউৎসাহী ব্যক্তিরা অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র মৃত্যু খবর ছড়িয়ে দিয়েছেন। এতে বিভ্রান্তে পড়েছেন প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে সাধারণ জনগণও। 
প্রসঙ্গত, অধ্যাপক মো. আলী আশরাফ এমপি পেটে ব্যথা অনুভব হওয়ার পর চিকিৎসকের পরামর্শে পিত্তথলীর পাথর অপারেশনের জন্য ২ জুলাই ওই হাসপাতালে ভর্তি হন। তারপর থেকে বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষায় তাঁর ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ ও ফুসফুসে ক্ষতসহ নানা উপসর্গ দেখা দেয়। গত ৯ জুলাই নিউমোনিয়া ও শ্বাসকষ্ট দেখা দিলে দ্রুত আইসিইউ’তে স্থানান্তর করা হয় ৭৪ বছর  বয়সী প্রবীণ ওই রাজনৈতিক নেতাকে। 







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};