ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1526
কুমিল্লায় পল্লী চিকিৎসককে পিস্তল ঠেকিয়ে চাঁদা আদায়কারী ঢাকা থেকে গ্রেফতার
মাসুদ আলম
Published : Monday, 9 August, 2021 at 12:28 PM, Update: 09.08.2021 1:27:54 PM
কুমিল্লায় পল্লী চিকিৎসককে পিস্তল ঠেকিয়ে চাঁদা আদায়কারী ঢাকা থেকে গ্রেফতার  কুমিল্লার তিতাসে এক পল্লী চিকিৎসকের চেম্বারে প্রবেশ করে পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়লে সন্ত্রাসী সাগরকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ভোর ৫টায় ঢাকার ডেমরায় অভিযান চালিয়ে পুলিশ ও গোয়েন্দারা সদস্যরা তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর অস্ত্র উদ্ধারে অভিযান চলছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তিতাস ও মুরাদনগর থানার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।
রবিবার (০৮ আগস্ট) বিকেল ৪টার দিকে তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের শান্তির বাজারে সামছুল হুদা নামে পল্লী চিকিৎসক শাসছুল হুদার অভিযোগ সাগর নামে এক সন্ত্রাসী পিস্তল ঠেকিয়ে তার কাছ থেকে ৩৯ হাজার টাকা ছিনিয়ে নিয়েছেন। এবং আরও দুই লাখ টাকা পাঠানোর জন্য হুমকি দিয়ে যান।
সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা ঘটে। এরপর রাতেই সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বিষয়টি আলোচনায় আসে। পরে নিজের জীবন রক্ষা ও পরিবারের  নিরাপত্তা চেয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন ওই পল্লী চিকিৎসক।
অভিযুক্ত সন্ত্রাসী সাগর তিতাস উপজেলার শাহপুর গ্রামের মৃত হাবুল মিয়ার ছেলে। এছাড়া মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের চাচাতো ভাই। সাগরের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই ও অস্ত্রসহ অন্তত ৩০টি মামলা রয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, সাগর আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। ডাকাতি, চাঁদাবাজি ও ছিনতাইয়ে অভিযোগ সাগর তিতাস থেকে বিতাড়িত। সে পাশ্ববর্তী মুন্সিগঞ্জ, নারায়নগঞ্জ এবং ঢাকা বিভাগে অবস্থান করে। গোপনে উপজেলায় এসে ডাকাতি ও চাঁদাবাজি করে আবারও পালিয়ে যায়। কুমিল্লায় পল্লী চিকিৎসককে পিস্তল ঠেকিয়ে চাঁদা আদায়কারী ঢাকা থেকে গ্রেফতার
পল্লী চিকিৎসক শামসুল হুদা ভিডিও বার্তা এবং মোবাইল ফোনে জানান, পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজির ঘটনার আগের দিন শনিবার (০৭ আগস্ট) রাতে আমার বাসায় একদল ডাকাত হামলা করে। কিন্তু প্রতিবেশীরা টের পেলে তারা পালিয়ে যায়। রবিবার বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ফারুক মিয়া সরকারসহ গণ্যমান্য বক্তিদের জানানো হয়। বিকেল ৪টায় সাগর ক্ষিপ্ত হয়ে আমার চেম্বারে ঢুকে প্রথমে আমাকে হুমকি দেয়। পরে পিস্তল বের করে আমাকে হত্যার হুমকি দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। ভয়ে আমি নগদ ও বিকাশে ৩৯ হাজার টাকা দেই। সে টাকা নিয়ে আরও দুই লাখ টাকার জন্য চাপ দিয়ে যায়। না দিলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়। সে আগেও আমার কাছে চাঁদা দাবি করেছে। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলাম। সকলের সহযোগিতায় এখন নিরাপদে আছি।
তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, চাঁদাবাজির ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর আগে কয়েক ডজন ডাকাতি, চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ এসব অস্ত্রধারী ব্যক্তি ও তাদের গডফাদারদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।কুমিল্লায় পল্লী চিকিৎসককে পিস্তল ঠেকিয়ে চাঁদা আদায়কারী ঢাকা থেকে গ্রেফতার
তিতাস ও মুরাদনগর থানার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, রাতভর অভিযান চালিয়ে পিস্তল ঠেকিয়ে চাঁদাবজির ঘটনায় সন্ত্রাসী সাগরকে গ্রেফতার করা হয়েছে। তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের অভিযান চলছে।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};