ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মধ্য আকাশে অসুস্থ যাত্রীকে সেবা দিয়ে প্রশংসায় ভাসছেন মন্ত্রী
Published : Wednesday, 17 November, 2021 at 1:02 PM
মধ্য আকাশে অসুস্থ যাত্রীকে সেবা দিয়ে প্রশংসায় ভাসছেন মন্ত্রীহঠাৎ মধ্য আকাশে অসুস্থ হওয়া সহযাত্রীর চিকিৎসা করে প্রশংসায় ভাসছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত কারাড।

ইন্দিগোর একটি বিমানে মঙ্গলবার ঘটেছে এ ঘটনা। নিজের সহকর্মীর এ কাজে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তিনি ইন্দিগোর টুইট শেয়ার করে প্রশংসা করেছেন ভাগবতের। খরব টাইমস অব ইন্ডিয়ার।

ভাগবত কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। মহারাষ্ট্র থেকে তিনি রাজ্যসভার সদস্য নির্বাচিত হয়েছেন। মন্ত্রী ভাগবত পেশায় চিকিৎসক।

তিনি মঙ্গলবার দিল্লি থেকে মুম্বাই যাচ্ছিলেন ইন্দিগোর বিমানে। মাঝপথে বিমানের এক যাত্রী অসুস্থ হয়ে পড়েন। তা দেখে ওই ব্যক্তির চিকিৎসা করেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী।

অসুস্থ যাত্রীকে পরীক্ষা করে মন্ত্রী বলেন, ওই ব্যক্তির রক্তচাপ কমে গিয়েছিল। খুব ঘামছিলেন। এখন ঠিক আছেন। মন্ত্রীর পরামর্শ অনুযায়ী গ্লুকোজ খাওয়ানোর পরেই সুস্থ হন বিমানের ওই যাত্রী।

ইন্দিগো নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে গোটা ঘটনার কথা বলে ধন্যবাদ জানিয়েছে কেন্দ্রীয় মন্ত্রীকে। সেই টুইট শেয়ার করে মোদি লিখেছেন— হৃদয়ে তিনি সর্বদা চিকিৎসক। দারুণ কাজ আমার সহকর্মীর।