ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে আইনশৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
শাহীন আলম
Published : Thursday, 25 November, 2021 at 6:10 PM
দেবিদ্বারে আইনশৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিতকুমিল্লার দেবিদ্বার উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে মাসিক আইনশৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভা বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
 দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিক উন-নবী তালুকদার’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আইনশৃঙখলার সভার উপদেষ্টা ও দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাজমা বেগম, ওসি মো.আরিফুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. শাহ আলম। 
সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমরা সবাই জনগণের কাছে প্রতিজ্ঞাবদ্ধ। জনপ্রতিনিধিদের জনদুর্ভোগ হয় এমন কোন কাজ করা যাবেনা। আমরা সবাই মিলেমিশে এই দেবিদ্বারকে সুন্দর রাখতে পারি। যানজট নিরসনে ট্রাফিকের পাশাপাশি আনসার সদস্যদের রাখা, পানবাজার ভাসমান দোকান উচ্ছেদসহ জনকল্যাণকর কাছে প্রস্তাব করেন তিনি। 
 এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম আলী জিন্নাহ,  কুমিল্লা উত্তর জেলা  ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক, এলাহাবাদ ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ধামতী ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মিঠু, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 
 উক্ত সভায় দেবিদ্বার চুরি, ডাকাতি, হত্যা, ছিনতাই, মাদক, সিএনজি স্টান্ডে জিপির নামে চাঁদাবাজি, ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধসহ, নিউমার্কেট যানজটমুক্ত ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ সিদ্ধান্ত গৃহীত হয়।