ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
গুলি করে আতঙ্ক সৃষ্টি
বুড়িচংয়ে বিদেশি পিস্তলসহ যুবক আটক
Published : Wednesday, 29 December, 2021 at 12:00 AM, Update: 29.12.2021 12:21:36 AM
বুড়িচংয়ে বিদেশি পিস্তলসহ যুবক আটকবুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচংয়ে ফাঁকা গুলি করে আতঙ্ক সৃষ্টির পর পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে বিদেশি পিস্তলসহ এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ময়নামতি ইউনিয়নের শাহেদৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম ফাহিম। সে কুমিল্লা সদর উপজেলার ২নং উত্তর দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন মেম্বারের ছেলে বলে জানা গেছে। এসময় তার সাথে থাকা দুটো মোটরসাইকেল আসা বাকি ৫জন বাইক নিয়ে পালিয়ে যায়। পরে তার সাথে থাকা সোহান নামে অপর একজনকেও আটক করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের শাহ্ দৌলতপুর গ্রামের মরহুম বাসার মেম্বার বাড়ি সংলগ্ন সোমবার রাত সাড়ে নয়টায় ঈদগাহে স্থানীয় এক মহিলার জানাজার পর চিৎকার ও হৈহুল্লোর শুনতে পায় স্থানীয়রা। এসময় দুটি মোটর সাইকেলযোগে এসে ৬জন অস্রধারী স্থানীয় আব্দুর রহমানের ছেলে সাব্বিরকে খোঁজতে থাকে।  তাকে না পেয়ে ফাঁকা গুলি করতে থাকে। পরে স্থানীয়দের ধাওয়ায় পালাতে গিয়ে ফাহিম অস্ত্র হাতে মোটরসাইকেল থেকে পড়ে। তার সাথে থাকা বাকি পাঁচজন পালিয়ে যায়।বুড়িচংয়ে বিদেশি পিস্তলসহ যুবক আটকস্থানীয়রা ফাহিমকে গনধোলাই দিয়ে বুড়িচং থানা পুলিশকে খবর দেয়। পরে দেবপুর ফাঁড়ি পুলিশের এএসআই জহির একটি বিদেশি পিস্তল উদ্ধার করে আটকৃত ফাহিমকে পুলিশ হেফাজতে নেয়। পরবর্তীতে চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।
খবর পেয়ে রাত সাড়ে ১১টায় বুড়িচং থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
তিনি জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, এঘটনায় সাব্বিরের বাবা আব্দুর রহমান বাদী হয়ে ৬জনকে আসামি করে একটি মামলা করেন। দুজন আটক আছে। বাকিদের আটক করেতে পুলিশ তৎপর রয়েছে।