ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ফেন্সিডিল,বিয়ার ও বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী আটক
Published : Thursday, 17 March, 2022 at 2:08 PM
কুমিল্লায় ফেন্সিডিল,বিয়ার ও বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী আটককুমিল্লায় বিপুল পরিমাণ ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশী মদ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। জেলার সদর দক্ষিণ উপজেলার জেলার বাটপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় ১৬১ বোতল ফেন্সিডিল,২৪ ক্যান বিয়ার এবং ৭৮ বোতল বিদেশীমদ উদ্ধার করা হয়। মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার বিজয়পুর গ্রামের দাগন চন্দ্র দাস এর ছেলে বিক্রম চন্দ্র দাস(২৭)। কুমিল্লায় ফেন্সিডিল,বিয়ার ও বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-১১ কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশীমদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।