ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
283
প্রধানমন্ত্রীর অনুদান দেওয়া এ্যাম্বুলেন্সে মাদক পাচার!
Published : Thursday, 12 May, 2022 at 12:00 AM, Update: 11.05.2022 11:47:09 PM
প্রধানমন্ত্রীর অনুদান দেওয়া এ্যাম্বুলেন্সে মাদক পাচার!রণবীর ঘোষ কিংকর:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান দেওয়া এ্যাম্বুলেন্সে করে মাদক পাচারের সময় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আঞ্জুমান খাদেমুল ইনসান এর একটি এ্যাম্বুলেন্স। পরে ওই এ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।
বুধবার (১১ মে) বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় ওই ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও এ্যাম্বুলেন্স চালক পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, বিকাল ৪টার থেকে ঢাকাগামী একটি এ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে এ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে এ্যাম্বুলেন্সের ভিতরে কোন মানুষ পায়নি। এ্যাম্বুলেন্স ভর্তি অনেকগুলো কার্টুন দেখেন। এরমধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভিতরে ফেন্সিডিল দেখে পুলিশের জরুরী নম্বর ৯৯৯ ফোন করেন। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়গঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন। প্রধানমন্ত্রীর অনুদান দেওয়া এ্যাম্বুলেন্সে মাদক পাচার!
সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ওই এ্যাম্বুলেন্সে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার, আঞ্জুমান খাদেমুল ইসলাম’ লিখা রয়েছে। দুর্ঘটনা কবলিত ওই এ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।   
খোঁজ নিয়ে জানা যায়, আঞ্জুমান খাদেমুল ইনসান নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে অবস্থিত বলে জানা যায়। ওই সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, এ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য অন্য একজনকে দায়িত্ব দিয়েছি। গরিব ও অসহায়দের বিনা পয়সায় সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের সেবা দিয়ে ফি নেন। তাতে আমাদের সংগঠনকে বাৎসরিক একটি টাকা দেন। আজ আমাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি তবে ফেন্সিডিল বহনের বিষয়টি আমার জানা নেই।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};