ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত
তানভীর দিপু
Published : Sunday, 24 July, 2022 at 10:46 AM, Update: 24.07.2022 3:13:13 PM
কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীসহ তিন জন নিহতঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবীদ্বার থাবার সাহারপাড় এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত।রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে ৭টায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় নিহতরা হলে ফেনী জেলার ভূমি সহকারী কর্মকর্তা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী(৫২), তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮)এবং শ্যালিকা নাজমা আক্তার(৪৫)।
আজ রবিবার সন্ধ্যায় ইংল্যান্ডে যাবার কথা ছিলো সালমা আক্তারের। তবে আরো কিছু দিন দেশে থেকে যেতে ফ্লাইট বাতিল করেন তিনি। বোন জাহানারা ও ভগ্নিপতির মাহমুদ ফরাজী সাথে ঢাকায় গিলে বিমানের টিকিট বাতিল করে ফিরছিলেন ফেণীতে। ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার সাহারপাড় এলাকায় দুর্ঘটনায় নিহত হন প্রাইভেটকারে থাকা একই পরিবারের সালমা, জাহানারা ও মাহমুদ ফরাজী।
  কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত
ইলিয়টগঞ্জ হাইওয়ে ক্রসিং ফাঁড়ির ইনচার্জ এসআই প্রেমধন মজুমদার জানান,রবিবার  আনুমানিক সকাল সাড়ে ৭টায় ইলিয়টগঞ্জ এলাকায় দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছেন। বৃষ্টি থাকায় মহাসড়ক থেকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে সংঘর্ষ হয়। পরে প্রাইভেটকার উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। গাড়ীতে যে তিনজন ছিলেন তারা নিহত হন। মরদেহগুলো ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।  দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি উদ্ধার করা হয়েছে।