ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
401
পুতুপুতু করে আন্দোলন হবে না
Published : Wednesday, 6 January, 2021 at 4:36 PM
পুতুপুতু করে আন্দোলন হবে না  বিএনপি সমর্থিত একটি সংগঠনের আয়োজিত এক আলোচনা সভায় আহ্বায়ক মাহমুদুর রহমান  মন্তব্য করেন ,দুজন মন্ত্রীর পদত্যাগ চাইবেন, তা দিয়ে কিছু হবে না। এ সরকারকে চাই না। তাদের চলে যেতে হবে। পারলে কালকে বিদায় করব। না পারলে পরশু দিন করব। তাও যদি না পারি, এক মাস পরে করব, এক বছর পরে করব। তিনি আরও বলেন, যদি এ আন্দোলন না করেন বাংলাদেশের ১০ কোটি ভোটার আগামীতেও ভোট দিতে পারবেন না। যতই স্থানীয় সরকার অন্যান্য নির্বাচনগুলো করেন, শেষ পর্যন্ত জাতীয় নির্বাচনে আবার নতুন কোনো কায়দা করে ওরা ক্ষমতায় থাকবে। তাই আজকের স্লোগান একটাই হওয়া উচিত-এই সরকারের পদত্যাগ চাই যে কোনো মূল্যে। রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জাতীয়তাবাদী প্রচার দল এ আলোচনা সভার আয়োজন করে। সংগঠনের সহসভাপতি আল আমীন খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান প্রমুখ বক্তব্য দেন। মাহমুদুর রহমান মান্না বলেন, পৃথিবীর অনেক দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে কিন্তু আমাদের দেশে শুরু হয়নি। এরকম একজন আজব স্বাস্থ্যমন্ত্রী যদি থাকে তাহলে ভ্যাকসিন আসবে কীভাবে। একজন বলছেন, আমরা সরকারি দলের এমপির সঙ্গে চুক্তি করেছি। আরেকজন বলছেন, সরকারের সঙ্গে কোনো সরকারের চুক্তি হয়নি। প্রাইভেট কোম্পানির সঙ্গে প্রাইভেট কোম্পানির চুক্তি করেছি। ওরা বলেছে, জানুয়ারি শেষে ভ্যাকসিন পাওয়া যাবে। যদি জানুয়ারি শেষে ভ্যাকসিন না আসে তাহলে কী করবেন? এই সরকার ব্যর্থ, এরা ভ্যাকসিন আনতে পারে না-এসব কথা-বার্তা বলে লাভ নাই। ডাকসুর সাবেক এই ভিপি বলেন, পত্রিকায় আছে-ভারত ২ ডলারে টিকা পাচ্ছে। আমাদের এখানে কত দাম হবে? ৫ ডলার। বাকি ৩ ডলার কোথায় যাবে, বলেন তো। এরা মানুষের জীবন-মৃত্যু নিয়ে খেলে। একেবারে মৃত্যুর দ্বারপ্রান্তে একটা মানুষকে দাঁড় করিয়ে দিয়ে তার সঙ্গে রসিকতা করে। ক্ষমতার লোভে অর্থের লালসায় ওরা এখন মানুষের পর্যায়ে নাই।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};