ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
560
কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-মোহামেডান লড়াই ২৮ জানুয়ারি
Published : Tuesday, 26 January, 2021 at 12:00 AM, Update: 26.01.2021 12:40:07 AM
কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-মোহামেডান লড়াই ২৮ জানুয়ারিতানভীর দিপু: বিপিএল ফুটবলের ‘সুপার ক্যাসিকো’ আবাহনী লিমিটেড ঢাকা বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলা হবে আগামী ২৮ জানুয়ারি বৃহস্পতিবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। বছরের পর বছর এই দুই দলের দ্বৈরথ বাংলাদেশের ফুটবল সমর্থকদের মধ্যে যে উত্তাপ ছড়িয়ে আসছে তার আঁচ এখনি পাওয়া যাচ্ছে ধর্মসাগর পাড়ে। আকাশী নীল জার্সির আবাহনীতে এখনো পর্যন্ত সবচেয়ে বেশি জাতীয় দলে খেলা ফুটবলার থাকায় শক্তির লড়াইয়ে তাদেরকে এগিয়ে রাখা হলেও, ফুটবল কৌশল নৈপুণ্যে বোদ্ধারা এনকেই এগিয়ে রাখছেন সাদা-কালোর মোহামেডানকে। তারপরও এই লড়াইয়ের ফল মাঠ ছাড়া বোঝা যে মুশকিল তা এর আগে বহুবরাই প্রমান করছে স্কোর বোর্ডের ফলাফল। ঢাকা আবাহনী এপর্যন্ত ৩ ম্যাচ খেলে ৩ টিতেই জিতে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান দখল করে আছে। সেক্ষেত্রে অনেকটাই পিছিয়ে মোহামেডান- ৬ নম্বরে থাকা দলটি ৩ ম্যাচে জিতেছে ১ টিতে, একম্যাচ ড্র করে পয়েন্ট নিয়েছে ৪। ঘরের মাঠেও গত ম্যাচে মোহামেডান স্পোর্টিং কাব হেরেছে সাইফ স্পোর্টিংয়ের কাছে।
নতুন প্রজন্মের উন্মাদনা বসুন্ধরা কিংস আর প্রাচীণ ফুটবল কাব মোহামেডানের হোমগ্্রাউন্ড কুমিল্লা হওয়া এবার কুমিল্লাবাসীর জন্য পোয়াবারো। কখনো শীতল, কখনো বা উত্তপ্ত লড়াই উপভোগের জন্য ফুটবল প্রেমীদের উচ্ছাস আগে থেকেই জানান দিচ্ছে ফেসবুকে কিংবা চায়ের আড্ডায়। এর মাঝে মোহামেডান আর আবাহনীর খেলা মানে সব বয়সী ফুটবলপ্রেমীদের তুমুল আগ্রহের ব্যাপার। ঘরের মাঠ হওয়ায় গ্যালারিতে মোহামেডানের জন্য যে কড়তালি আর হুল্লোড় থাকবে- পূর্বাভাসে বোঝা যাচ্ছে কুমিল্লাতে আবাহনীর সমর্থকও কম নয়। গ্যালারিতে দর্শক উপস্থিতিতেও দুই দলেরই থাকবে উনিশ বিশ।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};