ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
576
সেবার মনোভাব নিয়ে চাকরি করতে হবে : জেলা প্রশাসক
Published : Tuesday, 26 January, 2021 at 12:00 AM, Update: 26.01.2021 12:39:59 AM
সেবার মনোভাব নিয়ে চাকরি করতে হবে : জেলা প্রশাসকতানভীর দিপু:
কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর বলেছেন, ‘আমাদের জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীকে সর্বোচ্চ সেবার মনোভাব নিয়ে চাকরি করতে হবে। সেবাগ্রাহকদের আগে জিজ্ঞেস করতে হবে, “আমি আপনাকে কী সাহয্য করতে পারি? বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে আমরা যেভাবে এগিয়ে যাচ্ছি, তা সম্ভব করতে জেলা প্রশাসনের সকল শ্রেণীর কর্মকর্তা-কর্মচারীর অবদান রয়েছে।’
গতকাল সোমবার বিকালে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের রাজস্ব ও সাধারণ শাখার ৬৫ জন কর্মকর্তা-কর্মচারীর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যারা অবসর গ্রহণ করছেন, তাদেরকে আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করি। দ্বিতীয়-তৃতীয়-চতুর্থ শ্রেণীর কর্মচারী যারা অবসরে অসুস্থ জীবন যাপন করছেন, তাদের জন্যও জেলা প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ কুমিল্লার উপপরিচালক মো. শওকত ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাঈনুদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শাহাদাৎ হোসেনসহ জেলা প্রশাসক কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ, নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং বিদায়ী অতিথিরা। অনুষ্ঠানে বিদায়ী অতিথিদের সম্মাননা স্মারক ও উপহার তুলে দেন জেলা প্রশাসকসহ অন্য অতিথিরা।  
অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তা-কর্মচারীরা জানান, সারা দেশের মধ্যে কুমিল্লাতেই প্রথম এমন আয়োজন করে কর্মকর্তা-কর্মচারীদের বিদায় সংবর্ধনা দেয়া হলো। এতে সবাই খুশি। এর ধারাবহিকতা যেন সব সময় বজায় থাকে। এতে কওে জেলা প্রশাসন কার্যালয়ের সব শ্রেণীর কর্মকর্তা-কর্মচারীর মধ্যে আরো বেশি আন্তরিকতা তৈরি হবে।
জেলা প্রশাসন থেকেও জানানো হয়, জেলা প্রশাসনের বয়োজ্যেষ্ঠ এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের জন্য কম খরচে চিকিৎসার ব্যবস্থা করা হবে। খুব শীঘ্রই এই ব্যবস্থা নেয়া হবে।
অনুষ্ঠানে প্রয়াত অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের পরিবারের সদস্যদেরকেও সম্মাননা স্মারক ও উপহার দেয়া হয়।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};