ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
380
চান্দিনায় অগ্নিকান্ডে ৩ গরুসহ ২ ঘর ভষ্মিভূত
Published : Thursday, 22 April, 2021 at 7:11 PM
চান্দিনায় অগ্নিকান্ডে ৩ গরুসহ ২ ঘর ভষ্মিভূতরণবীর ঘোষ কিংকর।
কুমিল্লার চান্দিনায় ভয়াবহ অগ্নিকান্ডে সোলেমান মিয়ানামে এক ব্যক্তির ৩টি গরু সহ ২টি ঘর ভষ্মিভূত হয়।
বুধবার (২১ এপ্রিল) দিনগত রাত আড়াইটায় চান্দিনা পৌরসভাধীন ৪নং ওয়ার্ড বেলাশহর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভাতে সক্ষম হয়। ততক্ষনে গোয়াল ঘরের ৩টি গরু আগুনে পুড়ে মারা যায় এবং বসত ঘরের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
সোলায়মান মিয়া ও তার পরিবারের লোকজন জানান, রাত ২টা ১৫ মিনিটে গরু ঘর দেখে বসত ঘরে যাওয়ার ১৫-২০ মিনিট পর দেখি গরু ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তেই টিন সেড বিল্ডিং বসত ঘরেও আগুন ছড়িয়ে পরে। কোন রকমে জীবন নিয়ে ঘর থেকে বাহিরে চলে আসি।
খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিস এসে আগুন নেভালেও ততক্ষণে  বসত ঘরে থাকা সকল আসবাবপত্র, ২টি ফ্রিজ, ৭ভরি স্বর্ণ  ও নগদ আড়াই লাখ টাকা পুড়ে যায়। এতে মোট ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তারা।
সোলায়মান মিয়া আরো জানান, তার গরু ঘরে বিদ্যুৎ সংযোগ নেই, ঘটনার দিন মশার কয়েলও দেননি। তার ধারণা কেউ শত্রুতা করে তার ঘরে আগুন দিয়ে তাকে পথে বসিয়েছে।
চান্দিনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার অনয় কুমার ঘোষ জানান- আমরা খবর পেয়ে ২টি ইউনিট নিয়ে ৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করে আশপাশের ঘরগুলোকে রক্ষা করতে পেরেছি। আগুনের সূত্রপাত কিভাবে ঘটেছে এ নিয়ে তদন্ত চলছে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};