ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কাতারে আজ থেকেই অনুশীলনে নামছেন জামালরা
Published : Saturday, 29 May, 2021 at 2:32 PM
কাতারে আজ থেকেই অনুশীলনে নামছেন জামালরা বিশ্বকাপ বাছাইপর্বের তিন ম্যাচ খেলতে বর্তমানে কাতারে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। শুক্রবার বাংলাদেশ সময় দুপুর সোয়া ২টায় কাতারের দোহায় পৌঁছেছে জামাল ভূঁইয়ার দল।

কাতার পৌঁছে শুক্রবারই প্রথম করোনা পরীক্ষা করা হয়েছে বাংলাদেশ বহরের সবাইকে। সে পরীক্ষায় সবার ফলাফল এসেছে নেগেটিভ। তাই আজ থেকেই অনুশীলনে নেমে পড়বেন জাতীয় দলের ফুটবলাররা।

প্রাথমিকভাবে নির্ধারিত সূচি অনুযায়ী রোববার থেকে অনুশীলন করার কথা ছিল বাংলাদেশ দলের। প্রথম করোনা পরীক্ষায় যাদের নেগেটিভ আসবে, তারাই পাবেন রোববার অনুশীলনের অনুমতি- এমনটাই ঠিক করা ছিল।

তবে প্রথম করোনা পরীক্ষায় সবাই নেগেটিভ হওয়ায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে আজই অনুশীলনে নামার জন্য মাঠের ব্যবস্থা করা হয়েছে। স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টা (বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টা) থেকে কাতার ইউনিভার্সিটি মাঠে হবে জামালদের অনুশীলন।

ম্যানেজার ইকবাল হোসেনের নেতৃত্বে ৩২ সদস্যের বাংলাদেশ দল কাতার গেছে। ২৩ ফুটবলার ছাড়াও দলে রয়েছেন ম্যানেজার, প্রধান কোচ, সহকারী কোচ, গোলরক্ষক কোচ, ফিটনেস কোচ, মিডিয়া অফিসার, ডাক্তার, ফিজিও ও টিম অ্যাটেন্ডেন্ট।

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের বাকি থাকা তিন ম্যাচ মাঠে গড়াবে- ৩ জুন আফগানিস্তান, ৭ জুন ভারত এবং ১৫ জুন ওমানের বিপক্ষে।