ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দাউদকান্দিতে ক্ষোভমসজিদের বারান্দায় ভিডিও !টিকটকারদের খুঁজছে পুলিশ
Published : Saturday, 7 August, 2021 at 12:00 AM, Update: 07.08.2021 1:03:19 AM
দাউদকান্দিতে ক্ষোভমসজিদের বারান্দায় ভিডিও !টিকটকারদের খুঁজছে পুলিশ আলমগীর হোসেন,দাউদকান্দি ||
কুমিল্লার দাউদকান্দি মডেল মসজিদে টিকটক ভিডিও নির্মাণ করেছে কতিপয় তরুণ ও তরুণী। তাদের ধারণকৃত ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। আর এ নিয়ে সাধারণ মুসল্লিদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তবে ভিডিওচিত্রে দেখা মেলা তরুণ-তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ওই টিকটকারদের খুঁজছে বলে জানা গেছে। মুসল্লিরা বলেছেন, মসজিদের বারান্দায় টিকটকের বিষয়টি অভিনব কায়দায় ধর্মীয় অনুভূতিতে আঘাতের শামিল। কারণ কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ মসজিদের বারান্দায় এসব নোংরামি মানসিকতার পরিচয় দিয়ে টিকটক করতে পারে না।
টিকটক ভিডিওটি নজরে আসে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.জুয়েল রানার। তিনিও তাঁর ব্যবহৃত আইডি থেকে ঐ তরুণ-তরুণীদের পরিচয় চেয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন বলে জানা যায়।
মো.জুয়েল রানা জানান, মসজিদের বারান্দায় টিকটক ভিডিওর বিষয়টি মানুষের মাঝে ক্ষোভের সঞ্চার করেছে। তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে। পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
স্থানীয়রা জানান, মসজিদ আল্লাহর ঘর। মসজিদের প্রতি ভালোবাসা ও প্রগাঢ় বিশ্বাস প্রতিটি মুসলমান নর-নারী শাশ্বতভাবে হৃদয়ে ধারণ করে। কিন্তু সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নান্দনিক সৌন্দর্যের অবয়বে নজরকাড়া কারুকাজ সম্বলিত একটি দৃষ্টিনন্দন মসজিদ উপহার দিয়েছেন দাউদকান্দিবাসিকে। তবে এই মসজিদের বারান্দায় ও আঙ্গিনায় অচেনা এক তরুণ-তরুণী লাইকিতে টিকটক ভিডিও বানিয়ে নেতিবাচক আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টি অত্যন্ত নিন্দনীয়। যারা এ কর্মকা- করেছে- তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।