ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় করোনায় মারা গেলেন আরও ১৪ জন
Published : Saturday, 7 August, 2021 at 12:00 AM, Update: 07.08.2021 1:04:27 AM
কুমিল্লায় করোনায় মারা গেলেন আরও ১৪ জননিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৫৬৩ জনের। শুক্রবার  বিকেলে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।  মারা যাওয়া ১৪ জনের মধ্যে চান্দিনা ও বরুড়া উপজেলার তিনজন করে এবং কুমিল্লা সিটি করপোরেশন, ব্রাহ্মণপাড়া, চৌদ্দগ্রাম, দাউদকান্দি, লালমাই, নাঙ্গলকোট, মুরাদনগর ও মনোহরগঞ্জ উপজেলায় একজন করে রয়েছেন। এনিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৭৮৬জনে।
সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় জেলায় ৫৬৩ জনের নমুনা পরীক্ষা করে ৫৬৩ জনের করোনা শনাক্ত করা হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৩ হাজার ৩৫০ জনে। আক্রান্তের হার ৩২ শতাংশ।
নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকার ১৬৩ জন, আদর্শ সদরের একজন, সদর দক্ষিণের সাতজন, বুড়িচংয়ের ৫৮ জন, ব্রাহ্মণপাড়ার ২৪ জন, চান্দিনার ১০ জন, চৌদ্দগ্রামের ১৯ জন, দেবীদ্বারের ১৫ জন, দাউদকান্দির ৩২ জন, লাকসামের ছয়জন, লালমাইয়ের ২২ জন, নাঙ্গলকোটের ৫৫ জন, বরুড়ার ১৯ জন, মনোহরগঞ্জের ১৮, মুরাদনগরের ৮২ জন, মেঘনার ১৮ জন ও তিতাসের ১৪ জন রয়েছেন।