ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
886
কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
Published : Saturday, 30 October, 2021 at 12:00 AM, Update: 30.10.2021 12:49:57 AM
কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণানিজস্ব প্রতিবেদক: কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু কমিটি দু’টোতে স্বাক্ষর করেন। কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের কমিটিতে মোট সদস্য ২১৭ জন। আর মহানগর যুবদলের কমিটির মোট সদস্য সংখ্যা ১৯৫ জন।
কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের কমিটির সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, সিনিয়র সহ সভাপতি মোঃ ফেরদৌস পাটোয়ারী, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক হিসেবে তোফায়েল আহমেদ জুয়েল, কোষাধ্যক্ষ শেখ রাজীব আহমেদ রানা, প্রচার সম্পাদক কাজী আবদুল কাদের, দপ্তর সম্পাদক মোঃ ইউসুফসহ অন্যান্য পদগুলোতে নাম ঘোষনা করা হয়েছে। আংশিক কমিটি ঘোষণা করার প্রায় আড়াই বছর পর গত ২৮ অক্টোবর ২১ এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ১৯ জন সহ সভাপতি, ২৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৩০ জন সহ সাধারণ সম্পাদক, ১৪ জন সহ সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পদে মোট ২১৭ জন সদস্য রয়েছেন।
কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম বলেন, বহু প্রতিক্ষীত এই পূর্নাঙ্গ এই কমিটি পেয়ে আমরা আনন্দিত। যুবদলের কেন্দ্রিয় সভাপতি ও সাধারণ সম্পাদককে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের পক্ষ থেকে ধন্যবাদ। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করায় নেতা-কর্মীদের মাঝে রাজনৈতিক উৎসাহ আরো বাড়বে। যে কোন আন্দোলন সংগ্রামে কুমিল্লা যুবদলের এই কমিটি আরো শক্তিশালী ভূমিকা পালন করবে।
এদিকে ১৯৫ জন সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর যুবদলেরও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে একই দিনে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু স্বাক্ষরিত চিঠিতেই আসে এই পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা। মহানগর যুবদলের সভাপতি উদবাতুল বারী আবু, সিনিয়র সহ সভাপতি মঞ্জুরুল আলম রুবেল, সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান বিপ্লব, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান বাবু, প্রচার সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, দপ্তর সম্পাদক মোঃ শরীফুর রহমান শরীফসহ অন্যান্য পদগুলোতে নাম উল্লেখ করে কমিটি ঘোষণা করা হয়।  কেন্দ্রিয় কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু বলেন, খুবই সাজানো-গোছানো কমিটি হয়েছে। দু’একজন ত্যাগী নেতা বাদ পড়েছেন-আশা করি তারাও কোথাও না কোথাও মূল্যায়িত হবেন। এছাড়া পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হওয়ায় সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান হবে। তৃণমূলকে প্রাধান্য দিয়ে কমিটি ঘোষণা করায় কেন্দ্রিয় নেতৃবৃন্দকে ধন্যবাদ।  











© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};