ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
665
লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে
মাসুম ভূঞা’র বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মনোনয়ন হাতিয়ে নেয়ার অভিযোগ
Published : Saturday, 30 October, 2021 at 4:00 PM
মাসুম ভূঞা’র বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মনোনয়ন হাতিয়ে নেয়ার অভিযোগ     লক্ষ্মীপুর সদর পৌরসভার দলীয় মনোনয়ন প্রত্যাশী মোজাম্মেল হায়দার মাসুম ভূঞা মিথ্যা তথ্য দাখিল করে দলীয় মনোনয়ন হাতিয়ে নেওয়ার অভিযোগ করেছেন অপর মনোনয়ন প্রত্যাশী বর্তমান মেয়র আবু তাহের। তিনি মাননীয় প্রধানমন্ত্রী এবং দলীয় মনোনয়ন বোর্ডের সকল সদস্যের নিকট এ অভিযোগ দাখিল করেন। অভিযোগে জানা যায়, জনাব মাসুম ভূঞা তার ফরমে মাননীয় প্রধানমন্ত্রী এবং মনোনয়ন বোর্ডের সদস্যদের নিকট ২টি মিথ্যা তথ্য দাখিলের দুঃসাহস দেখিয়েছেন। প্রথমটিতে উল্লেখ করেন, তিনি ১৯৮৯ সালে পৌর/শহর আওয়ামীলীগের সভাপতি ছিলেন প্রকৃতপক্ষে ১৯৮৯ সালে শহর/পৌর আওয়ামীলীগের সভাপতি ছিলেন জনাব মাহাবুবুল আলম বাবু, মোবাইল নং-০১৭১৮৭৬৪১৮৭, যিনি বর্তমানে লক্ষ্মীপুর শহরের একজন ব্যবসায়ী। আবু তাহের এর বড় ছেলে বিপ্লব এর সাথে কথোপকথন প্রমাণস্বরূপ সংযুক্ত করা হলো। এছাড়া ১৯৮৯ সালের শহর/পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব মহিউদ্দিন বকুলের সাথে বিপ্লবের কথোপকথনের অডিও স্ক্রীপ্টও সাথে সংযুক্ত করেন জনাব আবু তাহের।
    ২য় মিথ্যা তথ্য হলো মাসুম ভূইয়া উল্লেখ করেন, তিনি ২০০৪ সালে রাজনৈতিক কারণে কারাবরন করেন। আবু তাহের জানান প্রকৃতপক্ষে তার বোন পারিবারিক বিরোধের কারণে তার বিরুদ্ধে মামলা করেন এবং উক্ত মামলায় ০৭ দিন জেল খাটেন। আবু তাহের মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ন্যায় বিচার প্রার্থনা করে বলেন, দলীয় মনোনয়ন ফরমের অঙ্গীকার নামার শর্ত ভঙ্গ করে মাসুম ভূঞা দলের সাথে বিশ্বাসঘাতকতা করেন বিধায় নিয়মানুযায়ী নমিনেশন বাতিল এবং দল থেকে বহিস্কার দাবী করেন। দলীয় মনোনয়ন প্রদান করে দলের পক্ষে জয়ের মালা আনয়ন করে ভাবমূর্তি উজ্জ্বল করার সুযোগ দানের জন্য জনাব আবু তাহের আবেদন করেন।
 






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};