ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
382
চার মাস খেলার বাইরে জাতীয় দলের অধিনায়ক
Published : Sunday, 7 November, 2021 at 8:08 PM
চার মাস খেলার বাইরে জাতীয় দলের অধিনায়কপুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাঁ-পায়ের গোড়ালি ভেঙ্গে যাওয়ায় চার মাসের জন্য খেলা থেকে ছিটকে পড়লেন জাতীয় কাবাডি দলের অধিনায়ক মাসুদ করিম।

৩ নভেম্বর গোড়ালি ভেঙ্গে যাওয়ার পরদিন রাজধানীর একটি হাসপাতালে মাসুদের পায়ের অপারেশন করেছেন ভারতের ভেলোরের সিএমসি হাসপাতালের ডাক্তার বিজয় টি.কে তিতাস।

মাসুদ করিম জানিয়েছেন, ‘ডাক্তারের পরামর্শ অনুযায়ী আমাকে ৩ থেকে ৪ মাস খেলার বাইরে থাকতে হবে। আগামী দেড় মাস কোনভাবেই আমার হাটা যাবে না। তাই ভারতের প্রো-কাবডি খেলতে পারছি না এবার।’

আগামী ২২ নভেম্বর শুরু হবে ভারতের প্রো-কাবাডি। জাতীয় দল ও পুলিশ দলের এই রেইডারের খেলার কথা ছিল উত্তর প্রদেশ (ইউপি) যোদ্ধার হয়ে। এর আগেও ২০১৮ ও ২০১৯ সালে প্রো-কাবাডি খেলেছেন মাসুদ রানা। গত বছর হয়নি করোনার কারণে।

মাসুদ ছিটকে গেলেও প্রো-কাবাডি খেলবেন বাংলাদেশের দুই খেলোয়াড় তুহিন তরফদার ও জিয়াউর রহমান। তুহিনকে নিয়েছে তামিল তালাইভাস ও জিয়াউর রহমানকে নিয়েছে বেঙ্গালুরু বুলস। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};