ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ডা. মোসলেহ উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া
Published : Saturday, 12 February, 2022 at 12:00 AM, Update: 12.02.2022 12:38:13 AM
ডা. মোসলেহ উদ্দিনের সুস্থতা কামনায় দোয়াকুমিল্লা মেডিক্যাল কলেজের প্রাক্তণ অধ্যক্ষ, কুমিল্লার বিশিষ্ট স্পষ্টবাদী নাগরিক ডা. মোসলেহ উদ্দিন আহমেদের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা কুমিল্লা কান্দির পাড় কেন্দ্রিয় জামে মসজিদে আঞ্জুম সুলতানা সীমার উদ্যোগে এই দোয়া অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও মহানগর আওয়ামী লীগ সহসভাপতি
আলহাজ্ব ওমর ফারুক, কুমিল্লা জেলা যুবলীগের সাবেক সভাপতি শাহীনুল ইসলাম শাহীন, কুমিল্লা শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খাদেম মোহাম্মদ ফিরোজ, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ শাহজাহান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মানিক খন্দকার, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি মোহাম্মদ জসিম খান, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন বুলু, মহানগর যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা শরিফ, সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুক মির্জা, কবির উদদীন মিন্টু , নাছরুল হাসান, মোহাম্মদ ইউসুফ , মোহাম্মদ আল আমীনসহ অন্যান্যরা।
দোয়া ও মোনাজাত পরিচালনার সময় ডা. মোসলেহ উদ্দিন আহমেদের বর্ণাঢ্য সামাজিক ও পেশাদার জীবন নিয়ে আলোচনা করা হয়। এসময় তার দ্রুত আরোগ্য কামনা করে মহান আল্লাহ তাআলার কাছে মোনাজাত করেন উপস্থিত সকল মুসল্লিরা।
প্রসঙ্গত, অবস্থা স্থিতিশীল হলেও অবস্থার উন্নতি হয়নি। বৃহস্পতিবার রাইস টিউব লাগানো হয়েছে এবং বিশিষ্ট নিউরোলোজিষ্ট ডা. দ্বীন মোহাম্মদ তাকে পর্যবেক্ষণ করেছেন। তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, মাথায় বিপজ্জনক স্থানে তার স্ট্রোক হওয়ায় তিনি গুরুতর অসুস্থ হন। দর্শনার্থী না গেলে ডা. মোসলেহ উদ্দিন উত্তেজিত না হলে অবস্থার উন্নতি হতে পারে। কিন্তু উত্তেজিত হলে তার পুণরায় স্ট্রোক হবার সম্ভাবনা রয়েছে। বিশিষ্ট চিকিৎসক শাহাবুদ্দীন আহমেদ জানান, যেহেতু মাথার সামনের দিকে স্ট্রোক হয়েছে,সেহেতু তিনি আশংকামুক্ত নন। ডা. আলী নূর জানান, বৃহস্পতিবার মোসলেহ উতিদ্দন আহমেদকে রাইস টিউব দেয়া হয়েছে এবং ডা. দ্বীন মোহাম্মদ স্যার দেখছেন। পুণরায় যেন স্ট্রোক না হয় সেজন্য কিছু পরামর্শ দিয়েছেন।