ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চ্যাম্পিয়ন বাগিচাগাঁও নাইন ইলেভেন
কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট
তানভীর দিপু:
Published : Saturday, 12 February, 2022 at 7:01 PM
চ্যাম্পিয়ন বাগিচাগাঁও নাইন ইলেভেনটান টান উত্তেজনাকর ম্যাচে দুর্দান্ত খেলে কুমিল্লা কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাগিচাগাঁও নাইন ইলেভেন। আজ দুপুরে শহীদ ভাষাসৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাবকে দুই উইকেটে হারিয়েছে তারা। ম্যাচ সেরা হয়েছেন বাগিচাগাঁও নাইন ইলেভেনের অলরাউন্ডার আবু বকর। বিজয়ী টীম পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ প্রাইভেট কার। রানার আপ দল পেয়েছে পাঁচ লাখ টাকার প্রাইজমানি। টুর্ণামেন্ট সেরা পুরষ্কার জিতেছেন মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাবের রকি।ফেয়ার প্লে পুরষ্কার জিতেন ওয়েলফেয়ার ইউনাইটেড।
পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মনিরুল হক সাক্কু, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, অতিরিক্তি পুলিশ সুপার(সদর সার্কেল) সোহান সরকার, জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা।

চ্যাম্পিয়ন বাগিচাগাঁও নাইন ইলেভেনএছাড়াও উপস্থিত ছিলেন মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাবের সত্ত্বাধিকারি সিটি কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী, ওয়েলফেয়ার ইউনাইটেড এর সত্ত্বাধিকারি সরকার মাহমুদ জাভেদ, বাগিচাগাঁও নাইন ইলেভের সত্ত্বাধিকারি ইকরামুল ইসলাম রুবেল, কাওসার জামান কায়েস, সায়েব বাপ্পিসহ অন্যান্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রিকেট কমিটি সম্পাদক নাসিম ইউসুফ রেইন।
দুপুর একটায় শুরু হওয়া ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নামে মুন্সেফবাড়ি স্পোটিং ক্লাব। ব্যাটসম্যান রুবেলের ৩৩ ও তৌহিদের ২৫ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১১৯ রানের মাঝারি স্কোর সংগ্রহ করতে সক্ষম হয় মুন্সেফবাড়ি। বাগিচাগাঁওয়ের নাহিদ ৩্ উকেট নেন। নয়ন, আসিফ ও লিমন নেন ২টি করে উইকেট।
জবাবে ব্যাট করতে নেমে মুন্সেফবাড়ির বোলিং তোপের পড়ে বাগিচাগাঁও। তবে ব্যাটিং ধ্বস ঠেকাতে উইকেটে দাঁড়ান ব্যাটসম্যান আবু বকর ও সাঈদ। আবু বকর করেন ২৯ রান এবং সাইদ করেন ২৭ রান। অবশেষে দুই উইকেট হাতে রেখে শেষ ওভারে দুই বল আগে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাঁগিচাগাও। মুন্সেফাবাড়ির নাসিম নেন ২ উইকেট। রোহান, আলমিন, আরিফ ও শফিক নেন একটি করে উইকেট ।