ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় পুলিশের করোনা প্রতিরোধ মঞ্চ ও র‌্যালি
Published : Monday, 22 March, 2021 at 12:00 AM, Update: 22.03.2021 12:34:53 AM
কুমিল্লায় পুলিশের করোনা প্রতিরোধ মঞ্চ ও র‌্যালিতানভীর দিপু: করোনা মোকাবেলায় মাঠে নেমেছে কুমিল্লা জেলা পুলিশ। কুমিল্লায় করোনার দ্বিতীয় ধাক্কা ঠেকাতে প্রশাসনের সব বিভাগের সাথে পুলিশের এই ভূমিকা সংক্রামক ব্যাধিটির সংক্রমণ ঠেকাতে এই তৎপরতা গ্রহন করা হয়েছে। সাধারণ মানুষজনের সচেতনতা বৃদ্ধির জন্য জনসচেতনতামূলক ফেষ্টুনসহ র‌্যালী করেছে জেলা পুলিশের সদস্যরা। এছাড়া কুমিল্লা নগরীর পূবালী চত্বরে স্থাপন করা হয়েছে করোনা প্রতিরোধ মঞ্চ।
গতকাল সকালে কুমিল্লায় জেলা পুলিশের  র‌্যালীর নেতৃত্ব দেন জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ। র‌্যালীটি বেলা সাড়ে ১১ টায় নগরীর পুলিশ লাইন্স থেকে শুরু হয়ে কান্দিরপাড়ে এসে শেষ হয়।
জেলা পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর প্রানকেন্দ্র কান্দিরপাড়ে যারা বিভিন্ন কাজে আসেন এবং যাদের মুখে মাস্ক থাকে না করোনা মঞ্চ থেকে প্রতিদিনই তাদের মাঝে মাস্ক বিতরণ করা হবে।
মঞ্চ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আমির আলী চৌধুরী, বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ তৃপ্তিশ চন্দ্র ঘোষ, বিশিষ্ঠ নজরুল গবেষক শান্তি রজ্ঞন ভৌমিক, নারী নেত্রী পাপড়ী বসু, অতিরিক্ত পুলিশ (সুপার ও প্রশাসন) আজিম-উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার, নাজমুল হাসান রাফিসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতারা। করোনা মঞ্চ উদ্বোধন অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার জন্য জেলা পুলিশ বদ্ধ পরিকর। প্রথম সময়ের মত সবাইকে দ্বিতীয় ধাক্কা মোকাবেলা করার জন্য সর্তক থাকতে হবে।