ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লালমাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর
Published : Saturday, 7 August, 2021 at 12:00 AM
প্রদীপ মজুমদার :
কুমিল্লার লালমাই উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে বাগমারা ২০ শয্যা হাসপাতালে রোগীদের সেবা প্রদানে মানবতার সেবায় ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। এসময় ১১টি বড় ও ১৯ টি ছোট সিলিন্ডার হস্তান্তর করা হয়। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির নির্দেশ অনুসারে করোনা পরিস্থিতিতে লালমাই উপজেলা আওয়ামী লীগ করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদানের এ মহতি উদ্যোগ গ্রহণ করে।
হাসপাতালের পক্ষে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন বাগমারা ২০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার উল্লাহ।
করোনাকালীন পরিস্থিতিতে অক্সিজেন সেবা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন মোল্লা ।
গতকাল শুক্রবার বিকালে বাগমারা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন মোল্লার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ আয়াতুল্লাহর সঞ্চালনায় হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব, লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইউব, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক, আমির হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আমিনুল হক আমিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ রুহুল আমিন, সদস্য এমদাদুল হক মজুমদার, লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, বাবু সুমন রায় চৌধুরী, দেলোয়ার হোসেন মেম্বার, যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টো প্রমুখ।
উল্লেখ্য বাগমারা ২০ শয্যা হাসপাতালে সরকারী কোন সুবিধা না থাকায় করোনা কালীন সময়ে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও আওয়ামী লীগের সহায়তায় কোভিট-১৯ রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। বিশেষ করে অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহায়তা করছেন বিভিন্ন সংগঠন। ডাক্তার ও নেই আরএমও ডাঃ আনোয়ার উল্লাহ, উপ-সহকারী মেডিকেল অফিসার রবিউল হোসেন ও মাসুদ আলম রাতদিন সেবা দিয়ে এখন নিজেরাই অসুস্থ হবার উপক্রম হয়েছে।