ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
গণতন্ত্রের প্রতি ন্যূনতম শ্রদ্ধা থাকলে ইসি পুনর্গঠনে  বিএনপির অংশ নেয়া উচিত : এলজিআরডি মন্ত্রী
Published : Sunday, 13 February, 2022 at 12:00 AM, Update: 13.02.2022 12:50:04 AM
গণতন্ত্রের প্রতি ন্যূনতম শ্রদ্ধা থাকলে ইসি পুনর্গঠনে  বিএনপির অংশ নেয়া উচিত : এলজিআরডি মন্ত্রীনিজস্ব প্রতিবেদক: গণতন্ত্রের প্রতি ন্যূনতম শ্রদ্ধা থাকলে ইসি পুনর্গঠনে  বিএনপির অংশ নেয়া উচিত বলে মন্তব্য করেছেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। ইসি পুণর্গঠনে বিএনপির অংশগ্রহন প্রসঙ্গে তিনি বলেছেন, নির্বাচনে কেউ যদি অংশ গ্রহন নাকরে এ পক্ষ তো বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হবেই। বাংলাদেশ একটি গনতন্ত্র দেশ, গনতন্ত্র রক্ষায় রাজনৈতিক দলগুলোর রাজনৈতিক দায়িত্ব আছে।
গতকাল শনিবার দুপুরে কুমিল্লা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে স্টার্টআপ ইনকিবেউশনের তিনব্যাপী ট্রেনিং উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী এসব বলেছেন ।
তিনি আরো বলেন,  কুমিল্লার উন্নয়নে এমপি বাহার ও মেয়র সাক্কু একসাথে কাজ করছেন। কুমিল্লার উন্নয়নে আমি প্রধানমন্ত্রীর কাছে এডভোকেসি করেছি। কুমিল্লা সিটি কর্পোরেশনের উন্নয়নে প্রধানমন্ত্রী  ১২শ কোটি টাকার বড় একটি প্রকল্প দিয়েছেন। আমি পারসু করেছি। টাকা এসেছে। এ টাকা সঠিকভাবে কাজে লাগাতে হবে। কাজ ভালোভাবে হতে হবে। সম্প্রতি ড্রেনেজ ও সুয়ারেজ উন্নয়নে আরও দেড়শ টাকার প্রকল্প পাস  হয়েছে। আরও সাড়ে ৪শ কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে। একটি ওয়াসা করার  উদ্যেগ নেন। আমি পাশ করে দিতে পারব। কুমিল্লা আমাদের শহর। কুমিল্লাকে নিয়ে আমরা গর্ব করি। কুমিল্লা শহরকে আধুনিকায়ন করা হবে।  
কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  আ ক ম বাহাউদ্দিন বাহার, আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এ এফ এম আবদুল মঈন, কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান রিয়াল অ্যাডমিরাল (অব) মো. আবু তাহের, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু।